বুকের জমানো ব্যথা কান্নার নোনা জলে
ঢেউ ভাঙে চোখের নদীতে
অন্যের হাত ধরে চলে গেছো দূরে
পারিনা তোমায় ভুলে যেতে
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
বুকের জমানো ব্যথা কান্নার নোনা জলে
ঢেউ ভাঙে চোখের নদীতে
অন্যের হাত ধরে চলে গেছো দূরে
পারিনা তোমায় ভুলে যেতে
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
ভুল না হয় ছিলো আমার'ই বেশি
করোনি ক্ষমা করেছো দোষী
অভিমান লুকিয়ে রাখো যদি
থাকবো সারা জীবন অপরাধী
প্রতিশোধ নেবে নাও
আমি বাধা দেবো না
শুধু একবার বলে যাও
কেনো আমার হলে না
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
বুকের জমানো ব্যথা কান্নার নোনা জলে
ঢেউ ভাঙে চোখের নদীতে
অন্যের হাত ধরে চলে গেছো দূরে
পারিনা তোমায় ভুলে যেতে
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
ভাবিনি কখনো যাবে চলে
আমাকে এভাবে একা ফেলে
স্বপ্ন নিজের হাতে ভাঙলে তুমি
একা কেঁদে কেঁদে ক্লান্ত আমি
প্রতিশোধ নেবে নাও আমি বাঁধা দেবো না একবার বলে যাও কেনো আমার হলে না
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
বুকের জমানো ব্যথা কান্নার নোনা জলে
ঢেউ ভাঙে চোখের নদীতে
অন্যের হাত ধরে চলে গেছো দূরে
পারিনা তোমায় ভুলে যেতে
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
বুকের জমানো ব্যথা কান্নার নোনা জলে
ঢেউ ভাঙে চোখের নদীতে
অন্যের হাত ধরে চলে গেছো দূরে
পারিনা তোমায় ভুলে যেতে
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়
ও প্রিয়া তুমি কোথায়