হ্যাল্লো হ্যাল্লো জনগন
সবাই শোন দিয়া মন
আমি এসেছি এখানে নাচাতে

সুন্দরীদের বলছি হায়!
সাবধানে থেকো তাই
হ্যাভি ঝাটকা আছে আমার ছোঁয়াতে
বুকে পিরিতির আগুন
বেড়ে যায় যায় দ্বিগুন
কাকে দিনটা দেব
কাকে দেব রাত...
আমি সোজা পথে চলি
খুলে মনের কথা বলি
তবে চ্যালেঞ্জ নিলে করব কিসতিমা... ত
ঢাকার পোলা
ঢাকার পোলা
ঢাকার পোলা
Very Very Smart!!
ঢাকার পোলা
ঢাকার পোলা
ঢাকার পোলা
Very Very Smart!!
ঢাকার পোলা
ঢাকার পোলা
ঢাকার পোলা
Very Very Smart!!
নাচে গানে আর ফাইটিং-এ
পোলা নাম্বার
১!
জিমে গিয়ে বডি বানায়
পোলা চ্যাম্পিয়ান!
চ্যাম্পিয়ান! চ্যাম্পিয়ান! চ্যাম্পিয়ান!
হে, নাচে গানে আর ফাইটিং-এ
পোলা নাম্বার
১!
জিমে গিয়ে বডি বানায়
পোলা চ্যাম্পিয়ান!
আমায় হিরো বলে লোকে
থাকি দিব্যি হাসি মুখে
আমার ইশারাতে রূপসীরা তাক...
ঢাকার পোলা
ঢাকার পোলা
ঢাকার পোলা
Very Very Smart!!
ঢাকার পোলা
ঢাকার পোলা
ঢাকার পোলা আমি
Very Very Smart!!
স্মার্ট!! স্মার্ট!! স্মার্ট!! স্মার্ট!!
ঢাকার পোলা
ঢাকার পোলা...
আমি যে তাই বন্ধু সবার
ডাকলে কাছে যাই!
আগে পিছে ভাবি না যে
দু'হাত বাড়াই!

এ, আমি যে তাই বন্ধু সবার
ডাকলে কাছে যাই!
আগে পিছে ভাবি না যে

দু'হাত বাড়াই!

তুমি ডালে ডালে চললে
আমি পাতায় পাতায় চলি
জানি কি করে হয় করতে
বাজিমাত!!!
ঢাকার পোলা
ঢাকার পোলা
ঢাকার পোলা
Very Very Smart!!
ঢাকার পোলা
ঢাকার পোলা
ঢাকার পোলা আমি
Very Very Smart!!
হ্যাল্লো হ্যাল্লো জনগন
সবাই শোন দিয়া মন
আমি এসেছি এখানে নাচাতে
সুন্দরীদের বলছি হায়!
সাবধানে থেকো তাই
হ্যাভি ঝাটকা আছে আমার ছোঁয়াতে
বুকে পিরিতির আগুন
বেড়ে যায় যায় দ্বিগুন
কাকে দিনটা দেব
কাকে দেব না...
আমি সোজা পথে চলি
খুলে মনের কথা বলি
তবে চ্যালেঞ্জ নিলে করব কিসতিমা... ত
ঢাকার পোলা
ঢাকার পোলা
ঢাকার পোলা
Very Very Smart!!
ঢাকার পোলা
ঢাকার পোলা
ঢাকার পোলা আমি
Very Very Smart!!