বংশী বাজায় কেরে সখি বংশী বাজায় কে
বংশী বাজায় কেরে সখি বংশী বাজায় কে
ইচ্ছে করে একবার তারে দেখি দু চোখে
ইচ্ছে করে একবার তারে দেখি দু চোখে
বংশী বাজায় কেরে সখি বংশী বাজায় কে
বংশী বাজায় কেরে সখি বংশী বাজায় কে
ইচ্ছে করে একবার তারে দেখি দু চোখে
ইচ্ছে করে একবার তারে দেখি দু চোখে

শ্যামের বাঁশির সুর জেনো বাঁশিতে তার বাধা
বন্ধু আমার শ্যাম কালিয়া আমি যে তার রাধা
শ্যামের বাঁশির সুর জেনো বাঁশিতে তার বাধা
বন্ধু আমার শ্যাম কালিয়া আমি যে তার রাধা
উদাসী করলো বাঁশির সুর যে আমাকে
ইচ্ছে করে একবার তারে দেখি দু চোখে
ইচ্ছে করে একবার তারে দেখি দু চোখে

এতো মধুর সুর যে তার কত জানি সুন্দর
নয়ন দিয়া না দেখিয়া দিলাম তারে অন্তর
এতো মধুর সুর যে তার কত জানি সুন্দর
নয়ন দিয়া না দেখিয়া দিলাম তারে অন্তর
রাখিতে পারিনা বেধে ঘরে নিজেকে
ইচ্ছে করে একবার তারে দেখি দু চোখে
ইচ্ছে করে একবার তারে দেখি দু চোখে
বংশী বাজায় কেরে সখি বংশী বাজায় কে
বংশী বাজায় কেরে সখি বংশী বাজায় কে
ইচ্ছে করে একবার তারে দেখি দু চোখে
ইচ্ছে করে একবার তারে দেখি দু চোখে
বংশী বাজায় কেরে সখি বংশী বাজায় কে
বংশী বাজায় কেরে সখি বংশী বাজায় কে
ইচ্ছে করে একবার তারে দেখি দু চোখে
ইচ্ছে করে একবার তারে দেখি দু চোখে