তুমি আরেকবার আসিয়া
যাও মোরে কান্দাইয়া
তুমি আরেকবার আসিয়া
যাও মোরে কান্দাইয়া

আমি মনের সুখে একবার কানতে চাই
পোড়া বুকে দারুন খরা
চোক্ষের পানি চোখে নাই
আরেকবার আসিয়া
যাও মোরে কান্দাইয়া
তুমি আরেকবার আসিয়া
যাও মোরে কান্দাইয়া

না পারিলাম বাঁচতে আমি
না পারিলাম মরতে.....
না পারিলাম পিরিতের ওই
সোনার পাখি ধরতে

আমি একুল থেকে অকুল গেলাম
ঘাটে ঘাটে চোখ রাখিলাম
একুল থেকে অকুল গেলাম
ঘাটে ঘাটে চোখ রাখিলাম
আসায় আসায় ছিলাম
যদি তোমার দেখা পাই

আরেকবার আসিয়া
যাও মোরে কান্দাইয়া
তুমি আরেকবার আসিয়া
যাও মোরে কান্দাইয়া

না বাঁধিলাম ডাংগাতে ঘর
না ডুবিলাম জলে.....
না পাইলাম কুল কারো মনে
না ভাসলাম অকূলে

তোমায় নাইবা পেলাম এ জনমে
সঙ্গী হবো তোমার সনে
তোমায় নাইবা পেলাম এ জনমে
সঙ্গী হবো তোমার সনে
সকল বান্ধন ছিড়া
যখন ওই পারেতে যাই ..

আরেকবার আসিয়া
যাও মোরে কান্দাইয়া
আমি মনের সুখে একবার কানতে চাই
পোড়া বুকে দারুন খরা
চোক্ষের পানি চোখে নাই
আরেকবার আসিয়া
যাও মোরে কান্দাইয়া

আমি মনের সুখে ...
একবার কানতে চাই

তুমি আরেকবার আসিয়া
যাও মোরে কান্দাইয়া