(নমস্কার,কোথায় যাচ্ছেন,একটু সাবধান!)
কারো পকেট বড়,
কারো পকেট ছোট,
কেউ লম্বা বেশি,
কেউ একটু খাটো(২)
 আমি বলি সবাই সাবধান!
আমি কোলকাতার রসগোল্লা ও(২)
কখন বালিগঞ্জে,
কখন টালিগঞ্জে
কখন শ্যামবাজারে,
কখন বাগবাজারে
আমি বলি সবাই সাবধান
আমি কোলকাতার রসগোল্লা ও (২)

দাদু তুমি যে হাঁদু,
কখনি আমার কোন খবর
লালু খেয়েছ নাড়ু,
বুঝনাতো রসের কদর(আরে)(২)
আমি রসগোল্লা রসে টইটুম্বর ও(২)
নইতো শুকনো গজা,
আমি নই মতিচুর
আমি বলি সবাই সাবধান
আমি কোলকাতার রসগোল্লা ও(২)
কখন বিগবাগানে,
কখন হাতিবাগানে
কখন ক্ষিতিরপুরে বা ভবানীপুরে
আমি বলি সবাই সাবধান
আমি কোলকাতার রসগোল্লা ও (২)

দেখে লিপিস্টিক ঠোঁটে,
সবারি বুকে হয় কত শখ,
বুড়া বনে যায় ছোঁড়া,
ছোটায় ঘোড়া টগবগ টগবগ ও (২)
আমি রসগোল্লা কিনলে বিষম খাবে ও(২)
এমন মিষ্টি কভু বলনা কোথায় পাবে
আমি বলি সবাই সাবধান!
আমি কোলকাতার রসগোল্লা ও(২)

কারো পকেট বড়,
কারো পকেট ছোট,
কেউ লম্বা বেশি,
কেউ একটু খাটো(২)
আমি বলি সবাই সাবধান!
আমি কোলকাতার রসগোল্লা ও(২)
কখন পার্কস্ট্রীটে,
কখন কলেজ স্ট্রীটে
কখন বি আই সি তে,
কখন বাইপাসেতে
আমি বলি সবাই সাবধান
আমি কোলকাতার রসগোল্লা ও (২)
রসগোল্লা আমি কোলকাতার রসগোল্লা(২)