আরে মনটা করে উরু উরু
আরে মেলতে পাখা চায় রে
আরে বন্ধু আমার বুকের মাঝে
ডুগডুগি বাজায় রে হায়রে
আরে বন্ধু আমার বুকের মাঝে
ডুগডুগি বাজায় রে

মনটা করে উরু উরু উরু উরু
বুকটা করে দুরু দুরু দুরু দুরু
হে মনটা করে উরু উরু
বুকটা করে দুরু দুরু
পরানের বন্ধু যখন পায় রে
মনটা করে উরু উরু
বুকটা করে দুরু দুরু
পরানের বন্ধু যখন পায় রে
আকাশে উড়াল দিয়া যামু রে ওরে লইয়া
কলিজায় বাজে বল তাক ধুমা ধুম ধুম রে
আজ আমার মনটা যেথায় পেখম তুইলা নাচে রে
আজ আমার মনটা যেথায় পেখম তুইলা নাচে রে
আজ আমার মনটা যেথায় পেখম তুইলা নাচে রে
আজ আমার মনটা যেথায় পেখম তুইলা নাচে রে
নাচে রে নাচে রে
নাচে রে নাচে রে

পাথর চাপা বুকে নদী কলকলাইয়া বয় রে
শুকনা ডালে গজায় পাতা সবুজ দেখি হয় রে
হ পাথর চাপা বুকে নদী কলকলাইয়া বয় রে
শুকনা ডালে গজায় পাতা সবুজ দেখি হয় রে
ইচেছ রা দেয় হামা গুড়ি
আরে বন্ধু আমার সুন্দরী
ইচেছ রা দেয় হামাগুড়ি বন্ধু আমার সুন্দরী
বোবা এই জীবনটা গান গায় রে
আকাশে উড়াল দিয়া যামু রে ওরে লইয়া
কলিজায় বাজে বল তাক ধুমা ধুম ধুম রে
আজ আমার মনটা যেথায় পেখম তুইলা নাচে রে
আজ আমার মনটা যেথায় পেখম তুইলা নাচে রে
আজ আমার মনটা যেথায় পেখম তুইলা নাচে রে
আজ আমার মনটা যেথায় পেখম তুইলা নাচে রে
নাচে রে নাচে রে
নাচে রে নাচে রে

মনের ডালে জরা শালিক প্রাণের কথা কয় রে
ফুরুত ফারুত ওরে ছরাই ডিগবাজি ওই খায় রে
মনের ডালে জরা শালিক প্রাণের কথা কয় রে
ফুরুত ফারুত ওরে ছরাই ডিগবাজি ওই খায় রে
সপ্নে লাগে সুড়সুড়ি বন্ধু আমার সুন্দরী
হো সপ্নে লাগে সুড়সুড়ি বন্ধু আমার সুন্দরী
মেঘলা দিনটা রোদে চায় রে
আকাশে উড়াল দিয়া যামু রে ওরে লইয়া
কলিজায় বাজে বল তাক ধুমা ধুম ধুম রে
আজ আমার মনটা যেথায় পেখম তুইলা নাচে রে
আজ আমার মনটা যেথায় পেখম তুইলা নাচে রে
আজ আমার মনটা যেথায় পেখম তুইলা নাচে রে
আজ আমার মনটা যেথায় পেখম তুইলা নাচে রে
নাচে রে নাচে রে
নাচে রে নাচে রে
নাচে রে নাচে রে
নাচে রে নাচে রে