কবে আইবে আমার পালারে
কবে দিমু গলায় মালারে

মনের যে নাই কোন কাম বন্ধু
মনের যে নাই কোন কাম
এই মনের যে নাই কোন কাম বন্ধু
মনের যে নাই কোন কাম
তোর পিরীতে দিবানিশি
থাকে আমার মন উদাসী
প্রেমের জ্বালা বড়ই জ্বালা রে
এই বুকের মাঝে আগুন জলে
নেবে না রে জল ছিটালে
কবে দিমু গলায় মালা রে
আরে কবে…কবে…কবে… আইবে পালারে
আরে দিমু গলায় মালা রে… মালারে… মালারে
কবে আইবে আমার পালারে
কবে দিমু গলায় মালারে… মালারে… মালারে

আরে মনে দিলে তালা
না কমে নারে জ্বালা
না কাটে নারে এ যাদুর ঘোর
আরে যতো বেঁধে রাখি
এই মন উড়ো পাখি
খাটে না তো প্রেমে কোনো জোর
আরে মনে দিলে তালা
না কমে নারে জ্বালা
না কাটে নারে এ যাদুর ঘোর
আরে যতো বেঁধে রাখি
এই মন উড়ো পাখি
খাটে না তো প্রেমে কোনো জোর
এই বুকের মাঝে আগুন জ্বলে
নেবে নারে জল ছিটালে
কবে দিমু গলায় মালা রে
আরে কবে…কবে… কবে… আইবে পালারে
আরে দিমু গলায় মালারে… মালারে…মালারে
কবে আইবে আমার পালারে
কবে দিমু গলায় মালারে… মালারে… মালারে

এই মন রেখে বাজি
সব হারাতে যে রাজি
ভালোবাসা পাই যদি তোর
আজ তোকে পেলে পাশে
ওরে রাত যদি আসে
আমি সে রাতের চাই না তো ভোঁর
এই মন রেখে বাজি
সব হারাতে যে রাজি
ভালোবাসা পাই যদি তোর
আজ তোকে পেলে পাশে
ওরে রাত যদি আসে
আমি সে রাতের চাই না তো ভোঁর
এই বুকের মাঝে আগুন জলে
নেবে নারে জল ছিটালে
কবে দিমু গলায় মালা রে
আরে কবে… কবে… কবে…আইবে পালারে
আরে দিমু গলায় মালারে… মালারে… মালারে
কবে আইবে আমার পালারে
কবে দিমু গলায় মালারে… মালারে…মালারে