তোমার হাত পাখার বাতাসে প্রাণ জুরিয়ে আসে
কিছু সময় আরও তুমি থাকো আমার পাশে
থাকো আমার পাশে।
তোমার হাত পাখার বাতাসে প্রাণ জুরিয়ে আসে
কিছু সময় আরও তুমি থাকো আমার পাশে
থাকো আমার পাশে

যখন কপি জলা রাতে আমার থালার গরম ভাতে
পঠি মাছের ঝুল তুলে দাও তুমি আপন হাতে
যখন কপি জলা রাতে আমার থালার গরম ভাতে
পঠি মাছের ঝুল তুলে দাও তুমি আপন হাতে
সাড়া দিনের কষ্ট ভুলে মনটা আমার হাসে
মনটা আমার হাসে..
তোমার হাত পাখার বাতাসে প্রাণ জুরিয়ে আসে
কিছু সময় আরও তুমি থাকো আমার পাশে
থাকো আমার পাশে

আমার ছোট্ট ভাঙা ঘরে যেন চাঁদের আলো ঝড়ে
ঘুমাও যখন মাথা রেখে আমার বুকের উপরে
আমার ছোট্ট ভাঙা ঘরে যেন চাঁদের আলো ঝড়ে
ঘুমাও যখন মাথা রেখে আমার বুকের উপরে
মনটা আমার স্বপ্ন হয়ে চাঁদের খেয়ায় ভাসে
চাঁদের খেয়ায় ভাসে
তোমার হাত পাখার বাতাসে প্রাণ জুরিয়ে আসে
কিছু সময় আরও তুমি থাকো আমার পাশে
থাকো আমার পাশে
তোমার হাত পাখার বাতাসে প্রাণ জুরিয়ে আসে
কিছু সময় আরও তুমি থাকো আমার পাশে
থাকো আমার পাশে