তুমি পাগল বলো আর নিঠুর বলো
সবই তোমার আমি
তুমি নিঃস্ব হবে কভু থেমে গেলে
আমার এমন পাগলামি...
তুমি পাগল বলো আর নিঠুর বলো
সবই তোমার আমি
তুমি নিঃস্ব হবে কভু থেমে গেলে
আমার এমন পাগলামি...

আমি নাকি ছন্নছাড়া বড় অভিমানী
তোমার অভিযোগে হলাম যে আসামী
আমি নাকি ছন্নছাড়া বড় অভিমানী
তোমার অভিযোগে হলাম যে আসামী
কিছু জ্বালা দেবার ভালোবাসা দেবার
কিছু জ্বালা দেবার ভালোবাসা দেবার
একজনইতো আমি
তুমি নিঃস্ব হবে কভু থেমে গেলে
আমার এমন পাগলামি

তোমারি আঘাত পেলে এ হৃদয় বেঁকে চলে
তোমার অধিকারে এ জীবন ভাঙে গড়ে
তোমারি আঘাত পেলে এ হৃদয় বেঁকে চলে
তোমার অধিকারে এ জীবন ভাঙে গড়ে
ভালোবাসা আমরা এতো গভীর বলেই
ভালোবাসা আমরা এতো গভীর বলেই
তাইতো এমন আমি
তুমি নিঃস্ব হবে কভু থেমে গেলে
আমার এমন পাগলামি

তুমি পাগল বলো আর নিঠুর বলো
সবই তোমার আমি
তুমি নিঃস্ব হবে কভু থেমে গেলে
আমার এমন পাগলামি...
তুমি পাগল বলো আর নিঠুর বলো
সবই তোমার আমি
তুমি নিঃস্ব হবে কভু থেমে গেলে
আমার এমন পাগলামি...