ডানা কাটা পরী.....

স্টেটাস তোমার ছিংগেল দেখে.....

হায় স্টেটাস তোমার ছিংগেল দেখে।

তোমার প্রেমে পড়ি।

হায়-রে কি যে করি।

হায়-রে কি যে করি।

তুমি ডানা কাটা পরী

তুমি ডানা কাটা পরী।

আমি ডানা কাটা পরী

আমি ডানা কাটা পরী।

সেলফি নিতে চায়-রে সবাই

লাগায় হুড়া হুড়ী।

হায়-রে কি যে করি
হায়-রে কি যে করি।

আমি ডানা কাটা পরী

আমি ডানা কাটা পরী।

তুমি ডানা কাটা পরী

তুমি ডানা কাটা পরী।

গুন গুন গুন করে-যে ভোমর আমার আসে পাশে।

সামলে রাখি মনের গাডেন ভরা ফাগুন মাসে

ও...গুন গুন গুন করি-যে
ভোমর তোমার আসে পাশে।

সামলে রাখিস মনের গাডেন ভরা ফাগুন মাসে।

আ-রে নারে নারে-না কেউ পিছো ছাড়ে না।

আমি কোন ওলি যে ধরি।

কাকে আমি ইয়স্ বলি-যে.....।

কাকে আমি ইয়স্ বলি-যে
কাকে বলি ছরি।

হায়-রে কি যে করি।

হায়-রে কি যে করি।

আমি ডানা কাটা পরী

আমি ডানা কাটা পরী।

তুমি ডানা কাটা পরী

তুমি ডানা কাটা পরী।

সায়নিং সায়নিং লোকটা আমার সবার নজর কাড়ে।

টুক্কুর টুক্কুর চোখ ঘুরিয়ে আমায় ফলও করে।

সায়নিং সায়নিং লোক গোলা সব
তোমার নজর কাড়ে।

টুক্কুর টুক্কুর চোখ
ঘুরিয়ে তোমায় ফলও করে

আরে নারে নারে-না কেউ পিছো ছাড়েনা।

আমি কোন ওলি যে ধরি।

সুজন আমার আসবে কবে.....।

সুজন আমার আসবে কবে।

যাকে খুজে মরি।

হায়-রে কি যে করি

হায়-রে কি যে করি।

আমি ডানা কাটা পরী
আমি ডানা কাটা পরী।

আমি ডানা কাটা পরী
আমি ডানা কাটা পরী।

তুমি ডানা কাটা পরী
তুমি ডানা কাটা পরী।

তুমি ডানা কাটা পরী
তুমি ডানা কাটা পরী।