হেই তুই আমার রানী আমি তোর রাজারে
পাবিনা আমার মতো বাংলা বাজারে

হেই তুই আমার রানী আমি তোর রাজারে
পাবিনা আমার মতো বাংলা বাজারে
পড়ে নে বেনারসি পাল্কি সাজারে
পাবিনা আমার মতো বাংলা বাজারে
আমি তোর হিরো
আমি তোর হিরো
আমি তোর হিরো
বাকি সব জিরো
তুই আমার হিরো
তুই আমার হিরো
তুই আমার হিরো
বাকি সব জিরো

হো পকেটে মানি বেগে আস্ত গড়ের মাঠ
শুধু আছে তোর ফটো তাতেই ঠাটবাট
চাইনা গয়না গাটি শুধু চাই তোকে আজ
হোকনা হাওয়ায় চটি তুই আমার রংবাজ
তুই আমার হিরো
তুই আমার হিরো
তুই আমার হিরো
বাকি সব জিরো
আমি তোর হিরো
আমি তোর হিরো
আমি তোর হিরো
বাকি সব জিরো

হো...বাড়িগাড়ি নেই যে আমার
কেয়ার অফ ফুটপাত
তোর প্রেমে পড়ে এবার
করে দিবো বাজিমাত
তুই আমার জংলি সোনা বেঙ্গল টাইগার
জীবনে তোকে আমি চাইছি যে বার বার
তুই আমার হিরো
তুই আমার হিরো
তুই আমার হিরো
বাকি সব জিরো

আমি তোর হিরো
আমি তোর হিরো
আমি তোর হিরো
বাকি সব জিরো

আমি তোর রানী তুই আমার রাজারে
পাবিনা আমার মতো বাংলা বাজারে
পড়ে নে সেরোয়ানী ঘোড়া সাজারে
পাবিনা আমার মতো বাংলা বাজারে
তুই আমার হিরো
তুই আমার হিরো
তুই আমার হিরো
বাকি সব জিরো

আমি তোর হিরো লা....লা
আমি তোর হিরো আ....হা
আমি তোর হিরো
বাকি সব জিরো