দরজা খুইলা দেখুম যারে করুম তারে বিয়া
আমায় বউ সাজাইয়া লইয়া যাইবো
টপুর মাথায় দিয়া
দরজা খুইলা দেখুম যারে করুম তারে বিয়া
আমায় বউ সাজাইয়া লইয়া যাইবো
টপুর মাথায় দিয়া
আহা রে... আহা রে...
আহা রে... আহা রে...
দরজা খুইলা দেখুম যারে করুম তারে বিয়া
আমায় বউ সাজাইয়া লইয়া যাইবো
টপুর মাথায় দিয়া
আহা রে... আহা রে...
আহা রে... আহা রে...

হো ..ও..ও..
কয় যদিও গরীব আমি
কয় যদিও গরীব আমি
কিছুই আমার নাই
কমু আমি আইচো যখন
তোমায় আমার চাই
কয় যদিও গরীব আমি
কিছুই আমার নাই
কমু আমি আইচো যখন
তোমায় আমার চাই
আরে না পাইলে বাইন্দা রাখুম
ওড়না খানা দিয়া
দরজা খুইলা দেখুম যারে করুম তারে বিয়া
আমায় বউ সাজাইয়া লইয়া যাইবো
টপুর মাথায় দিয়া
দরজা খুইলা দেখুম যারে করুম তারে বিয়া
আমায় বউ সাজাইয়া লইয়া যাইবো
টপুর মাথায় দিয়া
আহা রে... আহা রে...
আহা রে... আহা রে...

হো ..ও..ও..
কান্দা কান্দি করলে কমু
কান্দা কান্দি করলে কমু
আইলা কেনো দরে
যাইতে গেলে মুন্ডিটারে চাইপা ধরুম জুরে
হো কান্দা কান্দি করলে কমু
আইলা কেনো দরে
যাইতে গেলে মুন্ডিটারে চাইপা ধরুম জুরে
আরে মরবো তখন পায়ের কাছে খাবি কিছু খাইয়া
দরজা খুইলা দেখুম যারে করুম তারে বিয়া
আমায় বউ সাজাইয়া লইয়া যাইবো
টপুর মাথায় দিয়া
দরজা খুইলা দেখুম যারে করুম তারে বিয়া
আমায় বউ সাজাইয়া লইয়া যাইবো
টপুর মাথায় দিয়া
আহা রে... আহা রে...
আহা রে... আহা রে...
আহা রে... আহা রে...
আহা রে... আহা রে...