কেন বা এলে বা জড়ালে প্রেমে
কেন তুমি আমায়
কেন বুঝিনি কি হারিয়ে আমি
পুড়ে পুড়ে যে ছাই।

জীবনে কি খেলা খেলেছো যে হায়
এর শেষ বলো কোথায় ?
ঢেউয়ে ভাঙ্গে দুকূল, ভাঙ্গে স্বপ্ন হায়
আমি আঁধারে হারাই।

কেন বা এলে বা জড়ালে প্রেমে
কেন তুমি আমায়
কেন বুঝিনি কি হারিয়ে আমি
পুড়ে পুড়ে যে ছাই।

আমি তোমার তুমি যে আমার
কেউ কারো নই কেন বলো
এক জীবনে এতটা মাশুল
দেবো কেমনে তুমি বলো ?

একা আমি একাই রবো যে
শুধু একা।
জীবনে কি খেলা খেলেছো যে হায়
এর শেষ বলো কোথায় ?
ঢেউয়ে ভাঙ্গে দুকূল, ভাঙ্গে স্বপ্ন হায়
আমি আঁধারে হারাই।

কেন বা এলে বা জড়ালে প্রেমে
কেন তুমি আমায়
কেন বুঝিনি কি হারিয়ে আমি
পুড়ে পুড়ে যে ছাই।

ক্লান্ত আমি, শুন্য হ্রদয়
আর পারিনা সইতে হায়।
এসো তুমি, এসো যে ফিরে
ভালোবাসার গভীরে।

পারবো না, তোমায় ছাড়া বাঁচতে
তুমি আমার।
জীবনে কি খেলা খেলেছো যে হায়
এর শেষ বলো কোথায় ?
ঢেউয়ে ভাঙ্গে দুকূল, ভাঙ্গে স্বপ্ন হায়
আমি আঁধারে হারাই।

কেন বা এলে বা জড়ালে প্রেমে
কেন তুমি আমায়
কেন বুঝিনি কি হারিয়ে আমি
পুড়ে পুড়ে যে ছাই।