দিন গেল তোমার পথও চাহিয়া - হাবিব ওয়াহিদ
দিন  গেল  তোমার  পথও  চাহিয়া
মন  পুরে  সখিগো  কার  লাগিয়া 
সহে  না  যাতনা  তোমারও  আশায়  বসিয়া
মানে না  কিছুতেই  মন  আমার  যায়  যেই কাদিয়া
পুরি  আমি  আগুনে  ও ও হ হ 
দিন  গেল  তোমার  পথও  চাহিয়া 

যার  লাগি  তরী  বেয়ে  যাই
জীবন  গতির  সেই  জনা  কি  রেখেছে  খবর 
কার  তরে  গান  গেয়ে  যাই
অচেনা  সুরে  বুজিনা  কেবা  আপন  কেবা  পর 
যার  কথা  মন  ভেবে  যায় 
যার  ছবি  মন  দেখে  যায়
যারে  হায়  মনে  চায় 
জীবনে  পাব  কি  তার  দেখা 

সহে না  যাতনা  তোমারও  আশায়  বসিয়া 
মানে না  কিছুতেই  মন  আমার  যায়  যে  কাদিয়া 
পুরি  আমি  আগুনে  ও ও হ হ 
দিন  গেল  তোমার  পথও  চাহিয়া 

যারে  ভাবি  প্রতি  রাতে 
এআর  ইশারাতেই  তোমারে  খুঁজে  যাই  স্বপনে 
আসার  পথও  চেয়ে  রই 
প্রতিটি  প্রহর  কখনো বা  শ্রাবন  আনমনে 
যার  কথা  কথা  মন  ভেবে  যায় 
যার  ছবি  মন  দেখে  যায় 
যারে  হায়  মনে  চায় 
জীবনে  পাব  কি  তার  দেখা 

সহে না  যাতনা  তোমারও  আশায়  বসিয়া 
মানে না  কিছুতেই  মন  আমার  যায়  যেই কাদিয়া
পুরি  আমি  আগুনে  ও ও হ হ 
দিন  গেল  তোমার  পথও  চাহিয়া 

দিন  গেল  তোমার  পথও  চাহিয়া 
মন  পুরে  সখিগো  কার  লাগিয়া 
সহে না  যাতনা  তোমারও  আশায়  বসিয়া
মানে না  কিছুতেই  মন  আমার  যায়  যেই কাদিয়া
পুরি  আমি  আগুনে  ও ও হ হ 
দিন  গেল  তোমার  পথও  চাহিয়া