অবুঝ মনে ঠিকানা তুমি কি হবে ?
মুগ্ধ আমার প্রেমে জড়িয়ে রবে…
মুখে বলো না ,
কে তোমার অনুভবে ? এ ..

আমার চোখের মাঝে,
তুমি যে কালো স্বপ্ন ভুবন জুড়ে,
তোমারই আলো…
আমি তোমাকে বেসেছি কত ভালো
ও প্রিয় …

তুমি আমার , তুমি আমার,
এ সুখে হবে যে মরণ…
বেঁচে আছি এ পৃথিবীতে
একটাই তুমি যে কারণ ..

দুচোখে সাজানো ঘুম,
কেড়ে তো নিয়েছো,
রাতের মতো করে , কাছে রয়েছো….
এ মনে রেখেছো হাত,
কি যে মায়াতে,
সুখের অনুভূতি ছোঁয়াতে ছোঁয়াতে…

তুমি শুধু যে আমারই থেকো ও প্রিয় হো …
তুমি আমার , তুমি আমার,
এ সুখে হবে যে মরণ…
বেঁচে আছি এ পৃথিবীতে,
একটাই তুমি যে কারণ ..
অবুঝ মনে ঠিকানা তুমি কি হবে ?
মুগ্ধ আমার প্রেমে জড়িয়ে রবে মুখে বলো না ,
কে তোমার অনুভবে ? এ ..
তুমি আমার , তুমি আমার
এ সুখে হবে যে মরণ
বেঁচে আছি এ পৃথিবীতে একটাই তুমি যে কারণ ..
তুমি আমার , তুমি আমার
এ সুখে হবে যে মরণ –

বেঁচে আছি এ পৃথিবীতে একটাই তুমি যে কারণ ..