সব কিছুতে ওলটপালট আমার চলাচল
চিন্তাগুলো নাচতে থাকে পায়ে বেধে মল
এই পৃথিবীর মুর্খরা সব ঘুমিয়ে যখন কাদা
আমার আঁধার রঙ হারিয়ে ধূসর কিংবা সাদা

গানের খাতায় নতুন কোন স্বপ্ন বাকি নেই
তুমি নামের বাস্তবতায় স্বপ্ন গেথে নেই
গানের খাতায় নতুন কোন স্বপ্ন বাকি নেই
তুমি নামের বাস্তবতায় স্বপ্ন গেথে নেই

সবার মত আমি তো নই, নিজের মত আমি
তোমার কথায় স্বপ্ন গড়ে, নিজেই আবার থামি
সবার মত আমি তো নই, নিজের মত আমি
তোমার কথায় স্বপ্ন গড়ে, নিজেই আবার থামি

গানের খাতায় নতুন কোন স্বপ্ন বাকি নেই
তুমি নামের বাস্তবতায় স্বপ্ন গেথে নেই

সবাই যখন তুচ্ছ করে আমায় দৃষ্টি ফেলে
আগেই জানি এমনই হবে ঈর্ষাকাতর হলে
সবাই যখন তুচ্ছ করে আমায় দৃষ্টি ফেলে
আগেই জানি এমনই হবে ঈর্ষাকাতর হলে

গানের খাতায় নতুন কোন স্বপ্ন বাকি নেই
তুমি নামের বাস্তবতায় স্বপ্ন গেথে নেই

সব কিছুতে ওলটপালট আমার চলাচল
চিন্তাগুলো নাচতে থাকে পায়ে বেধে মল
এই পৃথিবীর মুর্খরা সব ঘুমিয়ে যখন কাদা
আমার আঁধার মন হারিয়ে ধূসর কিংবা সাদা

গানের খাতায় নতুন কোন স্বপ্ন বাকি নেই
তুমি নামের বাস্তবতায় স্বপ্ন গেথে নেই
গানের খাতায় নতুন কোন স্বপ্ন বাকি নেই
তুমি নামের বাস্তবতায় স্বপ্ন গেথে নেই।