কথা হবে দেখা হবে প্রেমে প্রেমে মেলা হবে
কাছে আসা আসি আর হবেনা…
চোঁখে চোঁখে কথা হবে ঠোটে ঠোটে নাড়া দেবে
ভালো বাসা বাসি আর হবেনা…

শত রাত জাগা হবে থালে ভাত জমা রবে
খাওয়া দাওয়া কিছু মজা হবে না…
হুট করে ফিরে এসে লুট করে নিয়ে যাবে
এই মোন ভেঙ্গে যাবে জানো না…

আমার এই বাজে স্বভাব কোনদিন যাবে না…
আমার এই বাজে স্বভাব কোনদিন যাবে না…

ভুলভাল ভালোবাসি কান্নায় কাছে আসি
ঘৃনা হয়ে চলে যাই থাকিনা…
কথা বলি একা একা সেধে এসে খেয়ে ছেকা
কেনো গাল দাও আবার বুঝিনা…

খুব কালো কোন কোনে গান শোনাবো গোপনে
দেখো যেনো আর কেও শোনেনা…
গান গেয়ে চলে যাবো বদনাম হয়ে যাবো
সুনাম তোমার হবে হোকনা…

আমার এই বাজে স্বভাব কোনদিন যাবে না…
আমার এই বাজে স্বভাব কোনদিন যাবে না…

যদি তুমি ভালোবাসো ভালো করে ভেবে এসো
খেলে ধরা কোনো খানে রবে না…
আমি ছুয়ে দিলে পরে অকালেই যাবে ঝরে
গলে যাবে যে বরফ গলে না…

আমি গলা বেঁচে খাবো কানের আসে পাশে রব
ঠোটে ঠোট রেখে কথা হবে না…
কারো একদিন হবো কারো একরাত হবো
এর বেশি কারো রুচি হবে না…

আমার এই বাজে স্বভাব কোনদিন যাবে না…
আমার এই বাজে স্বভাব কোনদিন যাবে না…

কথা হবে দেখা হবে প্রেমে প্রেমে মেলা হবে
কাছে আসা আসি আর হবেনা…
চোঁখে চোঁখে কথা হবে ঠোটে ঠোটে নাড়া দেবে
ভালো বাসা বাসি আর হবেনা…

শত রাত জাগা হবে থালে ভাত জমা রবে
খাওয়া দাওয়া কিছু মজা হবে না…
হুট করে ফিরে এসে লুট করে নিয়ে যাবে
এই মোন ভেঙ্গে যাবে জানো না…

আমার এই বাজে স্বভাব কোনদিন যাবে না…
আমার এই বাজে স্বভাব কোনদিন যাবে না…