বাড়িয়ে দাও তোমার হাত
আমি আবার তোমার আঙুল ধরতে চাই
বাড়িয়ে দাও তোমার হাত
আমি আবার তোমার পাশেই হাঁটতে চাই
বাড়িয়ে দাও তোমার হাত, তোমার হাত…

কিভাবে কাঁচের দেয়াল
যেন আটকে থেকে যায়
কক্ষনো ফুরায় কথায়
অনেক সন্ধ্যা বেলায়
তোমার ক্লান্ত চুলের হাত
ছোঁয়াও আমার মাথায়

এখন কৃষ্ণচূড়ার আলোয়
আমাদের রাস্তা সাজানো ও…
তোমার পাশেই আমায় পাবে
তোমার রক্তে বানানো।

বাড়িয়ে দাও তোমার হাত
আমি আবার তোমার আঙুল ধরতে চাই।
বাড়িয়ে দাও তোমার হাত
আমি আবার তোমার পাশেই হাঁটতে চাই।
বাড়িয়ে দাও তোমার হাত, তোমার হাত…

মনের ভেতর ঘরে
কিছু পাথর জমানো
ভাঙতে চাইছি যখন
পাহাড় বরফ ঢেলে
মুহূর্ত গলানো
হয়তো যাবে তখন

এখন কৃষ্ণচূড়ার আলোয়
আমাদের রাস্তা সাজানো
তোমার পাশেই আমায় পাবে
তোমার রক্তে বানানো

বাড়িয়ে দাও তোমার হাত
আমি আবার তোমার আঙুল ধরতে চাই।
বাড়িয়ে দাও তোমার হাত
আমি আবার তোমার পাশেই হাঁটতে চাই।
বাড়িয়ে দাও, তোমার হাত, তোমার হাত…