তোমার চুল বাঁধা দেখতে দেখতে
তোমার চুল বাঁধা দেখতে দেখতে
ভাঙল কাঁচের আয়না। (২)

তোমার ছলাকলা দেখতে দেখতে
তোমার ছলাকলা দেখতে দেখতে
এ ভাঙল বুকের আয়না…

তোমার চুল বাঁধা দেখতে দেখতে
তোমার চুল বাঁধা দেখতে দেখতে
ভাঙল কাঁচের আয়না।

ভরা যৌবনে সাজাতে তোমাকে ষোলটি
ফাগুন লেগে গেছে
ভরা যৌবনে সাজাতে তোমাকে ষোলটি
ফাগুন লেগে গেছে

তোমার অপরূপ ধরে রাখতে
তোমার অপরূপ ধরে রাখতে
পাগল হল যে আয়না…

তোমার চুল বাঁধা দেখতে দেখতে
তোমার চুল বাঁধা দেখতে দেখতে
ভাঙল কাঁচের আয়না।

তোমার ছলাকলা দেখতে দেখতে
তোমার ছলাকলা দেখতে দেখতে
এ ভাঙল বুকের আয়না…

তোমার চুল বাঁধা দেখতে দেখতে
তোমার চুল বাঁধা দেখতে দেখতে
ভাঙল কাঁচের আয়না।

আমি যেমন তোমারই ছিলাম
তেমন তোমারই আছি
আমি যেমন তোমারই ছিলাম
তেমন তোমারই আছি

তুমি আয়নাকে প্রশ্ন করো
তুমি আয়নাকে প্রশ্ন করো
শুনে নাও কী বলে আয়না…

তোমার চুল বাঁধা দেখতে দেখতে
তোমার চুল বাঁধা দেখতে দেখতে
ভাঙল কাঁচের আয়না।

তোমার ছলাকলা দেখতে দেখতে
তোমার ছলাকলা দেখতে দেখতে
এ ভাঙল বুকের আয়না…

তোমার চুল বাঁধা দেখতে দেখতে
তোমার চুল বাঁধা দেখতে দেখতে
ভাঙল কাঁচের আয়না।

তুমি একদিন এখানে এসো
আমার চোখের দিকে শুধু চাও
তুমি একদিন এখানে এসো
আমার চোখের দিকে শুধু চাও

তুমি তবেই বুঝবে আমাকে
তুমি তবেই বুঝবে আমাকে
চোখ যে মনের আয়না…

তোমার চুল বাঁধা দেখতে দেখতে
তোমার চুল বাঁধা দেখতে দেখতে
ভাঙল কাঁচের আয়না।

তোমার ছলাকলা দেখতে দেখতে
তোমার ছলাকলা দেখতে দেখতে
এ ভাঙল বুকের আয়না…

তোমার চুল বাঁধা দেখতে দেখতে
তোমার চুল বাঁধা দেখতে দেখতে
ভাঙল কাঁচের আয়না
ভাঙল কাঁচের আয়না
ভাঙল কাঁচের আয়না
ভাঙল কাঁচের আয়না।