পাড়ায় ঢুকলে ঠ্যাং খোড়া করে দেবো
বলেছে পাড়ার দাদারা
অন্যপাড়া দিয়ে যাচ্ছি তাই
রঞ্জনা আমি আর আসবো না এখানে
রঞ্জনা আমি আর আসবো না।

ধর্ম আমার আমি নিজে বেছে নেইনি
পদবিতে ছিলো না যে হাত (রঞ্জনা…)
মসজিদে যেতে হয় তাই জোর করে যাই
বচ্ছরে দু’একবার(রঞ্জনা…)
বাংলায় সত্তর পাই আমি এক্সামে
ভালো লাগে খেতে ভাত মাছ (রঞ্জনা…)
গাঁজা-সিগারেট আমি কোনটাই ছুঁইনা
পারিনা চড়তে কোন গাছ (রঞ্জনা…)

চশমাটা খসে গেলে মুশকিলে পড়ি
দাদা আমি এখনো যে ইশকুলে পড়ি
কব্জির জোরে আমি পারবো না
পারবো না হতে আমি রোমিও
তাই দুপ্পুর বেলাতে ঘুমিও
আসতে হবে না আর বারান্দায়
রঞ্জনা আমি আর আসবো না এখানে
রঞ্জনা আমি আর আসবো না।

বুঝবো কি করে আমি তোমার ঐ মেঝ দাদা
শুধু যে তোমার দাদা নয় (রঞ্জনা…)
আরো কত দাদাগিরি কব্জির কারিগরি
করে তার দিন কেটে যায়।।(রঞ্জনা…)
তাও যদি বলতাম হিন্দুর ছেলে আমি
নিলু বিলু কিম্বা নিতাই (রঞ্জনা…)
মিথ্যে কথা আমি বলতে যে পারিনা
ভ্যাবা ভ্যাবা ভ্যাবাচ্যাকা খাই (রঞ্জনা…)

চশমাটা খসে গেলে মুশকিলে পড়ি
দাদা আমি এখনো যে ইশকুলে পড়ি
কব্জির জোরে আমি পারবো না
পারবো না হতে আমি রোমিও
তাই দুপ্পুর বেলাতে ঘুমিও
আসতে হবে না আর বারান্দায়
রঞ্জনা আমি আর আসবো না এখানে
রঞ্জনা আমি আর আসবো না।

সত্যিকারের প্রেম জানিনাতো কি সেটা
যাচ্ছে জমে হোম টাস্ক (রঞ্জনা…)
লাগছে না ভালো আর মেট্রো-চ্যানেলটা
কান্না পাচ্ছে সারা রাত (রঞ্জনা…)
হিন্দু কি জাপানী জানি না তো তুমি কি
জানে ঐ দাদাদের গ্যাং (রঞ্জনা…)
সাইকেলটা আমি ছেড়ে দিতে রাজি আছি
পারবো না ছাড়তে এই ঠ্যাং (রঞ্জনা…)
চশমাটা খসে গেলে মুশকিলে পড়ি
দাদা আমি এখনো যে ইশকুলে পড়ি
কব্জির জোরে আমি পারবো না
পারবো না হতে আমি রোমিও
তাই দুপ্পুর বেলাতে ঘুমিও
আসতে হবে না আর বারান্দায়
রঞ্জনা আমি আর আসবো না এখানে
রঞ্জনা আমি আর আসবো না।

পাড়ায় ঢুকলে ঠ্যাং খোড়া করে দেবো
বলেছে পাড়ার দাদারা
অন্যপাড়া দিয়ে যাচ্ছি তাই
রঞ্জনা আমি আর আসবো না এখানে
রঞ্জনা আমি আর আসবো না।

রঞ্জনা আমি আর আসবো না এখানে
রঞ্জনা আমি আর আসবো না
রঞ্জনা আমি আর আসবো না এখানে
রঞ্জনা আমি আর আসবো না…