এই তোমরা আমারে কি বলো চিনতে পারছো
শুনলাম আমার নাম নাকি দিস VATMAN
এই নামটা এতটাও খারাপ না
শুনলে Sometimes i feel like I'm Batman
"Yo Bro!! চলো এখন আসল কথা আসি"
১৫% ভ্যাট মোটেও নয় বেশি
ভ্যাটের কথা শুনলে কেন যে ঢং ধরো
নাহ ৪০০০ কোটি টাকা কিছু না
আমাকে তো থামাতে তো পারবে না
ভ্যাটের নামে সবার টাকা মাইরা খাবো

দেশবাসীতো
আমার নেয়া decision এ রাগান্বিত
১লাখ যাদের আছে তারা বড়লোকই ত
একটু বেশি ভ্যাট দিলে এমনকি হইতো

দেশবাসীতো
আমার এমন performance এ বিমোহিত
চারিদিকে fan আমার অগনিত
এটা দেখে hater রা হয় ইর্ষান্বিত

আমি যখনই কোনোকিছুতে ভ্যাট বসাই
তোমরা কেনো ক্ষেপ?
ক্ষেইপা রাস্তায় নামো!
বয়স হইছে আরতো চিল্লাইতে পারিনা
গলা ছিড়ে গেল
কাক্কু তুমি ধরো

তুইতো হইসোস খালি দামড়া,
তুই আমার কাছে ছেমড়া,
তোর শক্ত হয়নাই চামড়া,
লবণ দিয়া খা আমড়া,
হইতে পারে এটা করলে তোর মাথায় বা* বা*!!
RAP এর নামে এইসব আমি কি কইতাসি বা* ছাল!!
আমি দেখতে যতো বুড়া আমি ততো বুড়া নারে..
কেন?কেন?কেন মেয়েরা ফিরে চায় বারে বারে?
আমার জন্য মেয়েরা দাড়ায় থাকে রাস্তার ধারে,
সময় দিতে পারি নাতো আমি তো সবাইরে।
বাসিতো বাসিতো,
ভালোবাসিতো ,
সব মেয়ে রে আমি
ভালোবাসিতো,
Vat নেওয়া তোর নেশা,
তুই বাধায় নিসোস তোর পেশা,
তাইতো এখন vat নিয়ে কামাস টাকা পয়শা .....