দূর ছাই, কখন যে আসবে, কিচ্ছুই ভাল্লাগাছে না,

দেখা পেলেই হয়, আচ্ছা করে মজা দেখাবো।

সে যে কেন এলো না, কিছু ভালো লাগে না,

এবার আসুক তারে আমি মজা দেখাবো।

যদি ফুল গুলো হায়, অভিমানে ঝরে যায়,

আমি মালা গেথে বলো কারে পরাবো।

সে যে কেন এলো না, কিছু ভালো লাগে না,

না ভালো লাগে না—–

প্রজাপতি উড়ে গিয়ে বলনা,

আমি নই তার হাতের খেলনা, বলনা।

প্রজাপতি উড়ে গিয়ে বলনা,

আমি নই তার হাতের খেলনা।

সে যে যখন তখন, মোরে করে জ্বালাতন,

ভালোবাসা কারে বলে তারে সিখাবো।

এবার আসুক তারে আমি মজা দেখাবো।

সে যে কেন এলো না, কিছু ভালো লাগে না,

না ভালো লাগে না——

যারে পাখী তারে গিয়ে বলনা,

আমি কি এমনতর খেলনা।

যারে পাখী তারে গিয়ে বলনা,

আমি কি এমনতর খেলনা।

এই উতালা ফাগুন মনে জ্বেলেছে আগুন,

এই উতালা ফাগুন মনে জ্বেলেছে আগুন,

আমি কেমন করে বল তারে নিভাবো,

এবার আসুক তারে আমি মজা দেখাবো।

সে যে কেন এলোনা কিছু ভালো লাগে না,

না ভালো লাগে না—-

চিঠি নিয়ে ওরে মেঘ চলনা,

তার কানে কানে গিয়ে বলনা।

চিঠি নিয়ে ওরে মেঘ চলনা,

তার কানে কানে গিয়ে বলনা।

এই মধু অভিসার মিছে হবে কি আমার,

এই মধু অভিসার মিছে হবে কি আমার,

আমি কি গো পথ চেয়ে দিন কাটাবো,

আমি মালা গেথে বলো কারে পরাবো,

সে যে কেন এলো না কিছু ভালো লাগে না,

এবার আসুক তারে আমি মজা দেখাবো,

যদি ফুল গুলো হায় অভিমানে ঝরে যায়,

আমি মালা গেথে বলো কারে পরাব।

সে যে কেন এলো না কিছু ভালো লাগে না,

না ভালো লাগে না—-