আজ মন চেয়েছে আমি হারিয়ে যাবো,

হারিয়ে যাবো আমি তোমার সাথে।

আজ মন চেয়েছে আমি হারিয়ে যাবো,

হারিয়ে যাবো আমি তোমার সাথে।

সেই অঙ্গীকারের রাখী পরিয়ে দিতে,

কিছু সময় রেখো তোমার হাতে।

আজ মন চেয়েছে আমি হারিয়ে যাবো,

হারিয়ে যাবো আমি তোমার সাথে।

কিছু স্বপ্নে দেখা, কিছু গল্পে শুনা,

ছিলো কল্পনা জাল এই প্রানে বূনা।

কিছু স্বপ্নে দেখা, কিছু গল্পে শুনা,

ছিলো কল্পনা জাল এই প্রানে বূনা।

তার অনুরাগে রাঙা তুলির ছুয়ায়,

নাও বুলিয়ে নয়ন ও পাতে।

আজ মন চেয়েছে আমি হারিয়ে যাবো,

হারিয়ে যাবো আমি তোমার সাথে।

তুমি ভাসাও আমায় এই চলার স্রোতে,

চিরসাথী রইবো পথে।

তুমি ভাসাও আমায় এই চলার স্রোতে,

চিরসাথী রইবো পথে।

তাই যা দেখি আজ সবই ভাললাগে,

এই নতুন গানের সুরে ছন্দ রাগে।

তাই যা দেখি আজ সবই ভাললাগে,

এই নতুন গানের সুরে ছন্দ রাগে।

কেন দিনের আলোর মতো সহজ হয়ে,

এলে আমার গহন ও রাতে।

আজ মন চেয়েছে আমি হারিয়ে যাবো,

হারিয়ে যাবো আমি তোমার সাথে।

আজ মন চেয়েছে আমি হারিয়ে যাবো,

হারিয়ে যাবো আমি তোমার সাথে।

সেই অঙ্গীকারের রাখী পরিয়ে দিতে,

কিছু সময় রেখো তোমার হাতে।

আজ মন চেয়েছে আমি হারিয়ে যাবো,

হারিয়ে যাবো আমি তোমার সাথে।