ওগো রূপসী তুমারে ভালবেসেছি আমি,
কাছে এসো দূরে সরে যেওনা,
কেন এতো রাগ বুজনা কি গো অনুরাগ,
তুমি, বলিতে যা চাই কেন শোনো না।
দিতে পারি এনে ও রাঙ্গা চরনে,
আকাশের ও চাঁদ তারা সূর্য।
দিতে পারি এনে ও রাঙ্গা চরনে,
আকাশের ও চাঁদ তারা সূর্য।
হেলাতে সরিয়ে মরে দিও না,
ওগো রূপসী তুমারে ভালবেসেছি আমি,
কাছে এসো দূরে সরে যেও না।
রাতে নীদ হারা, দিনে দেখি তারা,
করেছো পাগল যে আমারে।
রাতে নীদ হারা, দিনে দেখি তারা,
করেছো পাগল যে আমারে।
কেন যে তবুও ধরা দাও না,
ওগো রূপসী তুমারে ভালবেসেছি আমি,
কাছে এসে দূরে সরে যেও না।
ওগো অভিমানী, তবু কি বুজো নি,
তুমারে বিনা মিছে সবই যে।
ওগো অভিমানী, তবু কি বুজো নি,
তুমারে বিনা মিছে সবই যে।
একবার ফিরে কেন চাও না।
ওগো রূপসী তুমারে ভালবেসেছি আমি,
কাছে এসো দূরে সরে যেও না,
কেন এতো রাগ বুজনা কি গো অনুরাগ,
তুমি, বলিতে যা চাই কেন শোনো না।
ওগো রূপসী তুমারে ভালবেসেছি আমি,
কাছে এসো দূরে সরে যেও না,