তুমি যদি চাও সূর্যকে নিয়ে যাব তোমাদের বাড়ি,

তুমি যদি চাও অক্সিজেনের সাথে করে দিব আড়ি।

যদি তোমার দু’চোখ রাত্রিকে খোজে পৃথিবীকে দিবো মুড়ে,

তুমি চাইলেই বোবা পৃথিবীটা ভরে দেব সুরে সুরে।

তুমি কে ? , তুমি কে ? , তুমি কে ?, তুমি কে ? ও তুমি কে..?

তুমি চাইলেই চিৎকার করে বলব তোমার নাম

তুমি কে ? , তুমি কে ? , তুমি কে ?, তুমি কে ? ও তুমি কে..?

,

তুমি চাইলেই আমি পরাবোই যেন বাঘের গলায় মালা,

তুমি চাইলেই কোন মন্ত্রীকে আমি সোজা বলে দেব শালা।

এই আমার বুকেতে অনেক আগুন গোটা দেশ যাবে জ্বলে,

তবু পারছিনা জ্বলে উঠতে শুধু তুমি বলছনা বলে,

তুমি সুন্দর, তুমি সুন্দর, কি দারুন তোমার হাসি,

ঐ হাসির জন্য সহস্র বার যেতে রাজি আমি ফাঁসি।

কোলকাতাটাকে কিনে এনে দিব দিয়ে সাত টাকা দাম।

তুমি কে, তুমি কে, তুমি কে, তুমি কে ও তুমি কে..?

,

তুমি চাইলেই ফিদা হোসেন কে দিয়ে আকাঁবো তোমার ছবি,

তোমাকেই লিখবে কবিতা সাড়ে দশ হাজার কবি।

তুমি চাইলেই স্কুল সিলেবাসে আমি তোমার জীবনী ছাপাবো,তুমি চাইলেই ছয় ইঞ্চি ইস্কেলে হিমালয়টা কে মাপাবো,তুমি চাইলেই দেবনা তো ভোট লোক অথবা বিধান সভায়,তুমি চাইলেই আমি চিরে দেব বুক প্রকাশ্য জনসভায়,তুমি চাইলেই, খেয়ে নিবো সায়নায়েট ৫০০ গ্রাম…

তুমি কে ? , তুমি কে ? , তুমি কে ?, তুমি কে ? ও তুমি কে..?

তুমি কে ? , তুমি কে ? , তুমি কে ?, তুমি কে ? ও তুমি কে..?…….