বুকের মাঝ তোর নাম লিখেসি
আমি বুকের মাঝ তোর নাম লিখেছি
রেখেছি বাসন্তী খামে পইরা লয় গো বাজে
ভালো কইরা, বাজাও রে
দোতারা, সুন্দরী কমলা নাচে

ভালো কইরা, বাজাও রে
দোতারা, সুন্দরী কমলা নাচে
 
রাতেরও আঁধারে তুমি আইসা চুপিসাড়ে
হাত ছোঁয়াইয়া ভাইঙা দিলা ঘুম..
আহা মরি মরি, এখন আমি কি যে করি
মনের মাঝে ছড়াইয়া পারফিউম

রাতেরও আঁধারে তুমি আইসা চুপিসাড়ে
হাত ছোঁয়াইয়া ভাইঙা দিলা ঘুম..
আহা মরি মরি, এখন আমি কি যে করি
মনের মাঝে ছড়াইয়া পারফিউম
বুকের মাঝ তোর নাম লিখেছি
বুকের মাঝ তোর নাম লিখেছি
আমি বুকের মাঝ তোর নাম লিখেছি
রেখেছি বাসন্তী খামে পইরা লয় গো বাজে
ভালো কইরা, বাজাও রে
দোতারা, সুন্দরী কমলা নাচে
ভালো কইরা, বাজাও রে
দোতারা, সুন্দরী কমলা নাচে
 
তোমার প্রেমের ছলে, আমার
ট্যাক্সির মিটার চলে
প্যাসেঞ্জারের হইলো বদনাম
পিড়িতের এই জ্বরে, মনের
ট্র্যাফিক পুলিশ ধরে
পূরণ হইলো আমার মনস্কাম
তোমার প্রেমের ছলে, আমার
ট্যাক্সির মিটার চলে
প্যাসেঞ্জারের হইলো বদনাম
পিড়িতের এই জ্বরে, মনের
ট্র্যাফিক পুলিশ ধরে
পূরণ হইলো আমার মনস্কাম
বুকের মাঝ তোর নাম লিখেছি
বুকের মাঝ তোর নাম লিখেছি
আমি বুকের মাঝ তোর নাম লিখেছি
রেখেছি বাসন্তী খামে পইরা লয় গো বাজে
ভালো কইরা, বাজাও রে
দোতারা, সুন্দরী কমলা নাচে

ভালো কইরা, বাজাও রে
দোতারা, সুন্দরী কমলা নাচে