ডিং-ডিং-ডিগানা, রসের খাজানাদেখি না কার কত দমথৈথৈ রসেতে, তোর full toss-তেসেজেছি মালাই চমচমনোনতা ঝালে জিভ পোড়ালেপড়েছো প্রেমের ফাঁদে
যতই ঘুড়ি ওড়াও রাতেলাটাই তো আমার হাতেআরে যতই ঘুড়ি ওড়াও রাতেলাটাই তো আমার হাতে
যৌবনের রঙ যেই ধরেছেমৌমাছিদের মধু চাইনেশার ঘোরে রাত বিরাতেহুল ফোটানোর ধান্দায়
রাত পাহারা যতই থাকোবয়ে গেছে আমার তাতেসুযোগ বুঝে সিঁধ কেটে রোজমাতবো রসের মৌতাতে
যতই ঘুড়ি ওড়াও রাতেযতই ঘুড়ি ওড়াও রাতেলাটাই তো আমার হাতেআরে, যতই ঘুড়ি ওড়াও রাতেলাটাই তো আমার হাতে
দিনদুপুরে রসের নাগরচুটকিতে बन गया চোরइधर का माल करलो उधरসাঁট করে one two का four
আরে, दिल की रानी, दिल की धड़कनতোর সাথে আজ मुलाकात-এহচ্ছে গরম চোরা পকেটপারবি কে আমায় আটকাতে?
যতই ঘুড়ি ওড়াস রাতেযতই ঘুড়ি ওড়াস রাতেলাটাই তো আমার হাতেযতই ঘুড়ি ওড়াস রাতেলাটাই তো আমার হাতে
রিং-ডিং-ডিগানা, রসের খাজানাদেখি না কার কত দমথৈথৈ রসেতে, তোর full toss-তেসেজেছি মালাই চমচমনোনতা ঝালে জিভ পোড়ালেপড়েছো প্রেমের ফাঁদে
যতই ঘুড়ি ওড়াও রাতেলাটাই তো আমার হাতেআরে, যতই ঘুড়ি ওড়াও রাতেলাটাই তো আমার হাতে
হায় রে, হায়